• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২৪, ১০:৪৯
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঢাকার কেরানীগঞ্জের ঝিলমিল এলাকা থেকে অভিযান চালিয়ে কিশোরগঞ্জ ক্যাম্পের র‌্যাবের একটি দল গ্রেপ্তার করে তাকে।

গ্রেপ্তারকৃত কাউছার জেলার করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া এলাকার মৃত আ. কাদিরের ছেলে।

সোমবার (১৮ মার্চ) দিবগত রাত সাড়ে ৩টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভিকটিম কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। কলেজে আসা-যাওয়ার পথে আসামি কাউছার উদ্দিনের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে কাউছার চলতি বছরের জানুয়ারি মাসের ২ তারিখ বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে ভিকটিমকে নিয়ে ঘুরতে যান। ঘোরাফেরা করে বিকেল আনুমানিক ৪টার দিকে পার্কের ভেতর একটি পরিত্যক্ত অন্ধকার ঘরে কাউছার ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামি গ্রেপ্তারের থেকে বাঁচতে পলাতক ছিলেন। আসামিকে আইনের আওতায় আনতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। পলাতক আসামির অবস্থান সম্পর্কে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নিশ্চিত করে র‌্যাব। কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে সোমবার বিকেলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির জানান, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেপ্তার আসামি কাউছার উদ্দিন উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাঁথিয়ায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড
মাদরাসাছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার
বান্দরবানের লামায় রাইফেলসহ যুবক গ্রেপ্তার
X
Fresh