• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

উপজেলা চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তদের হামলা

স্টাফ রিপোর্টার চাঁদপুর, আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২৪, ২৩:৪০
উপজেলা পরিষদের চেয়ারম্যান

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি এইচ কবির আহমেদের ওপর প্রকাশ্যে দুর্বৃত্তরা হামলা করেছে। এতে তিনি মারাত্মকভাবে আহত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) সকালে ঘোষপাড়ার বাসা থেকে উপজেলা পরিষদের যাওয়ার পথে প্রকাশ্যে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে তিনি স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, যারা চেয়ারম্যানকে পিটিয়েছে তারা সংখ্যায় ১০ থেকে ১৫ জন ছিল। তাদের প্রত্যেকের গায়েই স্কুলের পোশাক পরা ছিল। হামলায় চেয়ারম্যান গুরুতরভাবে বাম হাত ও হাঁটুতে আঘাতপ্রাপ্ত হন। তবে তাৎক্ষণিকভাবে হামলাকারী কাউকে চেনা যায়নি।

এ বিষয়ে কবির আহমেদ বলেন, সন্ত্রাসীরা আমার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে হাত ভেঙে দিয়েছে। আমি জীবন রক্ষার জন্য চিৎকার দিলে আশপাশের লোকজন দৌড়ে আসে। এরপর সন্ত্রাসীরা সবাই পালিয়ে যায়। তবে কাউকেই আমি চিনতে পারিনি।

এদিকে এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা, মতলব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. কবির, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন এবং মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালাসহ অন্যান্যরা।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি রিপন বালা বলেন, চেয়ারম্যানকে কে বা কারা মারধর করেছে এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে এবং কেন মারধর করলো এর তদন্ত চলমান। তদন্ত শেষে দোষীদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
X
Fresh