• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

গরুর মাংস ৫০০ টাকা 

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মার্চ ২০২৪, ২২:৫৭

৫০০ টাকা কেজি দরে গরুর মাংস বিক্রি শুরু হয়েছে ফরিদপুরে। রমজানে কম মূল্যে গরুর মাংস কিনতে সকাল থেকেই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সাধারণ মানুষকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে স্বল্প আয়ের মানুষের জন্য এ কার্যক্রম শুরু হয়েছে।

রোববার (১৭ মার্চ) দুপুরের দিকে এর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

সংশ্লিষ্টরা জানান, পবিত্র রমজানে স্বল্প আয়ের মানুষের ক্রয়ক্ষমতার কথা বিবেচনা করে এ উদ্যোগ নিয়েছেন ডা. নাহিদ উল হক। শহরের আলীপুরে শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্সে প্রতিদিন গরুর মাংস বিক্রি করা হবে।

ব্যতিক্রমী এ উদ্যোগের উদ্যোক্তা ডা. নাহিদ উল হক বলেন, আমাদের দেশের মুসলমানদের কাছে গরুর মাংস খুবই প্রিয়। দাম বেশি হওয়ায় অনেকে কিনতে পারেন না। তাদের কথা বিবেচনা করে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, তার এ কাজের অংশীদার হিসেবে পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক। ফরিদপুরের মানুষ যাতে এ রমজানে একটু স্বস্তিতে থাকতে পারেন সেজন্যই এ প্রচেষ্টা।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, পুরো রমজানে এ কার্যক্রম অব্যাহত রাখতে পারবো। প্রথম দিনে চারটি গরু জবাই করে মাংস বিক্রি করা হয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ইশতিয়াক আরিফ, সহ-সভাপতি মাসুদুল হক, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, সহ-প্রচার সম্পাদক আলী আজগর মানিক, জেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম মো. নাসির প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেয়ারম্যান-মেম্বারকে ধরিয়ে দিলেই পুরস্কার
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
ফরিদপুরের দুর্ঘটনার কারণ জানাল তদন্ত কমিটি
X
Fresh