• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ট্রাকচাপায় শিশু নিহত, ট্রাকে আগুন দিলো এলাকাবাসী

আরটিভি নিউজ

  ১৭ মার্চ ২০২৪, ২০:১৩
ট্রাক
ছবি : সংগৃহীত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মাটিবাহী ট্রাকচাপায় আফিয়া আক্তার (৭) নামে এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে আগুন ধরিয়ে দেন। পরে খবর পেয়ে আগুন নেভান গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা।

রোববার (১৭ মার্চ) বিকাল ৪টার দিকে দৌলতদিয়ার ৭ নম্বর ফেরিঘাটের পাশে এ ঘটনা ঘটে।

আফিয়া আক্তার স্থানীয় বাহির চর দৌলতদিয়া ছাত্তার মেম্বার পাড়ার আজিজুল বেপারীর মেয়ে। তিনি স্থানীয় চাঁনখান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণিতে পড়তেন।

স্থানীয়রা জানান, দৌলতদিয়া ৭ নম্বর ফেরি ঘাটের পাশে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী মহল অবৈধভাবে মাটি ও বালু খনন করে বিক্রি করে আসছে। এলাকাবাসীর বাধা উপেক্ষা করে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে ম্যানেজ করে এ অপরাধ চলছে।

ট্রাকটি মাটি আনতে রোববার বিকাল ৪টার দিকে দৌলতদিয়ার ৭ নম্বর ফেরি ঘাটের বাহির চর ছাত্তার মেম্বার পাড়া যাচ্ছিল। পথে শিশু আফিয়া দৌড়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় দ্রুতগতির ট্রাকটির নিচে পড়লে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। এ সময় বিক্ষুব্ধ লোকজন ট্রাকটিতে ভাঙচুর চালান এবং আগুন ধরিয়ে দেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস অ্যান্ড স্টেশন ইনচার্জ মো. মিলন হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকের আগুন নেভানো হয়েছে। নিহত শিশুর মরদেহ তার পরিবারের কাছে রয়েছে।

এ ব্যাপারে জানতে গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বালিয়াকান্দিতে কেন্দ্রে অসুস্থ হয়ে ভোটারের মৃত্যু
টেকনাফে ট্রাকচাপায় এনজিও কর্মী নিহত 
রাজবাড়ীতে ভোটকেন্দ্রে গুলিবর্ষণ, আহত ১ 
মোট ভোটার ২২১৭, ঘণ্টায় ৭ ভোট
X
Fresh