• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নরসিংদীতে অটোরিকশায় গাড়ির ধাক্কা, নিহত ২ 

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মার্চ ২০২৪, ১৭:৫৯
নরসিংদীতে অটোরিকশায় গাড়ির ধাক্কা, নিহত ২ 
ছবি : সংগৃহীত

নরসিংদীর বেলাব উপজেলা অজ্ঞাত গাড়ির চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন।

শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৬টায় বেলাব উপজেলার পুরাদিয়া-আগরপুর আঞ্চলিক সড়কের চর লতিফপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের ভাটিপাড়া এলাকার মৃত মোতালেব মিয়ার ছেলে মোস্তফা মিয়া (৫৭) ও একই গ্রামের মধ্যপাড়া এলাকার ছন্দু মিয়ার ছেলে মুরশিদ মিয়া (৪৫)। তাদের মধ্যে মোস্তফা মিয়া কৃষিশ্রমিক ও মুরশিদ মিয়া প্রবাসী ছিলেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জের বাজিতপুরের আগরপুর থেকে ওই সড়ক ধরে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় করে তিনজন যাত্রী বেলাব উপজেলার পুরাদিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। চর লতিফপুর এলাকায় পৌঁছার পরপরই একটি গাড়ি পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা সড়কে ছিটকে পড়ে ওই গাড়ির চাকায় পিষ্ট হন। ঘটনাস্থলেই মোস্তফা মিয়ার মৃত্যু হয়। আর মুরশিদ মিয়ার শরীর থেকে এক হাত বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনা ঘটিয়ে অজ্ঞাত গাড়িটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরশিদ মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্য দুজনকে পার্শ্ববর্তী কিশোরগঞ্জের বাজিতপুরের একটি হাসপাতালে পাঠান। খবর পেয়ে বেলাব থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম সকাল সাড়ে আটটার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহত মোস্তফা মিয়ার নিথর মরদেহ উদ্ধার করেন।

এ সময় বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। অন্যদিকে ঢাকায় নেওয়ার পথে গাড়িতে মারা যান মুরশিদ মিয়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি বলেন, মোস্তফা মিয়ার স্বজনেরা হাসপাতালে এসে লাশ শনাক্ত করেছেন। তারা বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর চাইছেন। এ দিকে একহাত বিচ্ছিন্ন হয়ে আরেকজন যাত্রীর আহত হওয়ার খবর শুনেছি, কিন্তু ঘটনাস্থলে গিয়ে আমরা তাকে পাইনি। স্থানীয় লোকজন আমাদের জানিয়েছেন, ওই ব্যক্তিকে ঢাকায় পাঠানো হয়েছে। তাঁর নাম-পরিচয়সহ সর্বশেষ পরিস্থিতি আমরা জানার চেষ্টা করছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২
নরসিংদীতে ট্রেনের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা
যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালক নিহত
X
Fresh