• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকের সঙ্গে উধাও নববধূ, শ্বশুরবাড়িতেই আত্মহত্যা স্বামীর 

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১৪ মার্চ ২০২৪, ১৯:২৮
ছবি : সংগৃহীত

চাঁদপুরে প্রেমিকের সঙ্গে নববধূ চলে যাওয়ার খবর শুনে শ্বশুরবাড়িতেই আত্মহত্যা করেছেন এক যুবক।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর শহরের কোড়ালিয়ায় নববধূর ভাড়া বাসার একটি কক্ষে বিষপানে আত্মহত্যা করেন তিনি। বৃহস্পতিবার মরদেহের দাফন সম্পন্ন হয়।

নিহত ইবাদ খান (৩০) চাঁদপুর সদর উপজেলার ৫ নম্বর রামপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য সুলতানা বেগম ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম খানের ছেলে। তিনি একটি বেসরকারি হাসপাতালে মার্কেটিংয়ে কাজ করতেন।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ৮ মার্চ চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডের বিআইডব্লিওটিএর চাঁদপুর শাখার পরিদর্শক পাইলট দিদারুল আলমের মেয়ে খাদিজা আক্তারের সঙ্গে বিয়ে হয় ইবাদ খানের। সোমবার (১১ মার্চ) খাদিজার স্বামীর বাড়িতে আসার কথা থাকলেও তিনি অসুস্থ দাবি করে পরদিন মঙ্গলবার আসবেন বলে জানান। কিন্তু সোমবার রাতেই তিনি একটি চিঠি লিখে তার প্রেমিকের কাছে চলে যান।

খবর পেয়ে ইবাদ খান মঙ্গলবার তার শ্বশুরবাড়িতে গিয়ে বাবা-মাকে বিষয়টি জানান। সন্ধ্যা সোয়া ৬টার দিকে তিনি বিষপান করেন। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম গণমাধ্যমকে বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। নববধূ খাদিজা আক্তারের সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
X
Fresh