• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২৪, ১৬:৪৫
ফাইল ছবি

নওগাঁর মান্দায় মল্লিকা বেগম (৪০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার স্বামী মোহসীন আলীকে (৪৫) আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ মার্চ) ভোরে উপজেলার চকখোপা গ্রামে তাদের শয়নকক্ষে ঘটনাটি ঘটেছে। পুলিশ খবর পেয়ে দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে।

মোহসীন আলী উপজেলার চকখোপা গ্রামের আহম্মদ আলীর ছেলে এবং নিহত মল্লিকা বেগম পার্শ্ববর্তী ভেবড়া গ্রামের মফের আলীর মেয়ে। তাদের একটি ছেলে এবং মেয়ে সন্তান আছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মল্লিকা বেগম দীর্ঘদিন যাবত দাঁত এবং কিডনিসহ বিভিন্ন রোগে অসুস্থ থাকায় তাদের পরিবারে অশান্তি বিরাজ করছিল। কিছুদিন আগে তার একটি অপারেশও করা হয়েছিল। এরই জেরে হয়তো আজ ভোররাতে মল্লিকা বেগমের স্বামী মোহসীন আলী তাকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করেছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গলা চেপে শ্বাসরোধ করে স্ত্রী মল্লিকাকে হত্যার কথা স্বীকার করেছে মোহসীন। মল্লিকার গলা ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মল্লিকার মরদেহটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
নওগাঁয় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯.২ ডিগ্রি 
X
Fresh