• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

ভান্ডারিয়ার ৬০ হাজার পরিবার পাচ্ছে ইফতার সামগ্রী

আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২৪, ২৩:৪৭
ছবি : সংগৃহীত

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভান্ডারিয়ায় বিভিন্ন শ্রেণি-পেশার ৬০ হাজার পরিবারকে ইফতার সামগ্রীসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের উদ্যোগে দরিদ্রদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার কাজে সহায়তা করছেন স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের স্বেচ্ছাসেবীরা।

ইফতারের প্রতিটি প্যাকেটে রয়েছে তেল, চিড়া, বুট, সেমাই, খেজুর, দুধ, চিনিসহ ১১ ধরনের ইফতার ও খাদ্য সামগ্রী।

ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম বলেন, আমি এবং আমার পরিবার সব সময় ভান্ডারিয়ার মানুষের পাশে ছিলাম এবং আগামীতেও থাকব। বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলাবাসীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। কোভিড কালীন সময়ও আওয়ামী লীগ নেতা কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। রমজান মাসে সবাই যাতে নির্বিঘ্নে রোজা রাখতে পারে সেই দিকে লক্ষ্য রেখে প্রত্যেক মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হবে। এ ধরনের মানবিক কাজ আমাদের চলমান থাকবে।

উল্লেখ্য, করোনাকালীন উপজেলার প্রায় ৭২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিয়েছিল উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আইনগত সহায়তা পাওয়া দরিদ্র নাগরিকের অধিকার’
ইসরায়েল–ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস
মার্কিন কংগ্রেসে ইউক্রেনের জন্য সহায়তা বিলে ভোট আজ
ইসরায়েলকে সহায়তা প্রসঙ্গে যা জানাল সৌদি আরব
X
Fresh