• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নগরবাসীর কাছে আমি কৃতজ্ঞ : মসিক মেয়র টিটু

ময়মনসিংহ, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ২২:০০
ইকরামুল হক টিটু

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) নবনির্বাচিত মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, নগরবাসী আমাকে দ্বিতীয়বার বিজয়ী করে যে ভালোবাসা দেখিয়েছে, এই ভালোবাসার কাছে আমি চিরঋণী। আমি নগরবাসীর কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

রোববার (১০ মার্চ) দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবে এক সভায় তিনি এসব কথা বলেন।

ইকরামুল হক টিটু বলেন, গত ১৫ বছর ধরে নগরের দায়িত্ব পালন করছি। এর মধ্যে ১০ বছর পৌরসভা এবং ৫ বছর সিটি করপোরেশনে। এই সময়ে নগরের প্রধান সমস্যা জলাবদ্ধতা নিরসনে কাজ করলেও আমাদের অনেক সক্ষমতার অভাব ছিল। কিন্তু সিটি হবার পর সে সক্ষমতা পেয়ে আমরা নগরের খালগুলো উদ্ধার করে পানি প্রবাহ ফিরিয়ে এনেছি। সেই সঙ্গে বিল্ডিং কোড বাস্তবায়ন ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতসহ চ্যালেজ্ঞ মোকাবেলায় কাজ শুরু করি। কিন্তু করোনা ও ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে চার বছরের অধিক সময় অতিক্রম হয়ে যাওয়ায় নগরের প্রত্যাশিত উন্নয়ন করতে পারিনি। তবে অচিরেই অসমাপ্ত উন্নয়ন কাজ বাস্তবায়ন করে এই নগরকে ভিন্ন রূপ দিতে চাই।

তিনি বলেন, সাংবাদিকদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা সবসময় আমার পাশে থেকে সব ধরনের পরামর্শ ও সহযোগিতা করেছেন। ভবিষ্যতেও তারা নগরের প্রকৃত চিত্র মানুষের কাছে তুলে ধরে আমাকে সহযোগিতা করবেন বলে আশা করছি।

প্রসঙ্গত, ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে নগরের ১২৮টি কেন্দ্রের সবগুলো কেন্দ্রে বিপুল ভোটে বিজয়ী হয়ে দেশজুড়ে বিরল ইতিহাস সৃষ্টি করেন মো. ইকরামুল হক টিটু ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল 
কালিয়াকৈর প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
রাজধানীতে তীব্র যানজট, চরম ভোগান্তিতে নগরবাসী
X
Fresh