• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ১১:৩২
ছবি : সংগৃহীত

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ছাড়া বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) বিকেলে উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, স্থানীয় আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জের ধরে শুক্রবার বিকেলে ঠেনঠেনিয়া বাজার থেকে লুৎফর নামে এক ব্যক্তি বাড়ি ফেরার পথে তাকে মারধর করে প্রতিপক্ষের লোকজন। পরে এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকেলে স্থানীয় মুরাদ মোল্যা পক্ষ ও সালাম মোল্যা পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-সড়কি ও লাঠিসোঁঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় উভয় পক্ষের সুমন খান (৩৫), মোশারফ খান (৫৫), জাহিদ মোল্যা (৩৫) ও ছিদ্দিক মোল্যাসহ (৫৫) অন্তত ১০ জন আহত হন।

আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া উভয় পক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১৫ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
চেয়ারম্যান-মেম্বারকে ধরিয়ে দিলেই পুরস্কার
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh