• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিরামপুরে ট্রেনের ধাক্কায় ব্যবসায়ী নিহত

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ১৫:৩১
রেলওয়ে স্টেশন
ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরামপুরে ট্রেনের ধাক্কায় শফিকুল ইসলাম নয়ন (৪০) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (৯ র্মাচ) সকাল সাড়ে ১১টায় বিরামপুর রেল স্টেশন প্লাট ফরমে এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম নয়ন পৌর শহরের পূর্বজগন্নাথ পুর নতুন বাজার এলাকার হাসান আলীর ছেলে।

বিরামপুর রেলওয়ে স্টেশন মাস্টার আনন্দ কুমার চক্রবর্তী বলেন, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনটি বিরামপুর স্টেশন ছেড়ে যাচ্ছিল। এ সময় নয়ন চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে প্লাট ফরমের নিচে পড়ে যায়। এতে ট্রেনের ধাক্কায় তার শরীরের বিভিন্ন অংশ থেঁতলে যায়।

পরে বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরা পারভীন তাকে মৃত ঘোষণা করেন। নিহত নয়ন দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে ঢাকায় অবস্থান করে কাপড়ের ব্যবসা করতেন। তিনি বিরামপুরে একটি মাহফিলে যোগ দিয়ে ঢাকায় ফেরার সময় ট্রেন উঠতে গিয়ে দুর্ঘটনায় পড়েন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ট্রেনে কাটা পড়ে এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রাজধানীর ১০ থানায় কিশোর গ্যাং বেশি’
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
X
Fresh