• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে : সুজিত রায় নন্দী

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ০৬:১৫
প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে : সুজিত রায় নন্দী
ছবি : আরটিভি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের খেলাধুলার জন্য সবধরনের ব্যবস্থা করে দিয়েছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। যার কারণে আমাদের দেশ খেলাধুলার জন্য বিশ্বে দারুণভাবে পরিচিত।

শুক্রবার (৮ মার্চ) চাঁদপুরের কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করায় খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা জাতীয়ভাবে চ্যাম্পিয়ন হবই হবো। ফরক্কাবাদে একটি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে। এ প্রতিষ্ঠানে যে খেলাধুলার যাত্রা শুরু হয়েছে, তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। প্রতিষ্ঠানটিকে শুধু চাঁদপুর নয়, সারা বাংলাদেশে এ প্রতিষ্ঠানটি বিশেষ ভূমিকা রাখবে। এ প্রতিষ্ঠানে ক্রিকেট ও ফুটবল একাডেমি চালু করবো, যেন শিক্ষার্থীরা খেলাধুলায় আরও আগ্রহী হয়। কারণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর-মন সুস্থ থাকবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হান্নান মিয়াজীর সভাপতিত্বে উদ্বোধকের বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি মো. শাহ্ নেওয়াজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক শাহআলম সরকার প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সৈয়দ আহম্মদ পাটওয়ারী, ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ দ্বীলিপ চন্দ্র দাস, সিটি কলেজের অধ্যক্ষ শরীফুল ইসলাম, ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব আমিনুল হক, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, বালিয়া ইউনিয় আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল্যা পাটওয়ারী প্রমুখ।

সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মো. মহসীনসহ শিক্ষকবৃন্দ।

পরে আমন্ত্রিত অতিথি, অভিভাবক ও ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে বিশেষ আকর্ষণ দাদা-নাতির প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সবশেষে শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার শিক্ষার্থীদের হাতে তুলে দেন অতিথিরা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী 
শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে: প্রধানমন্ত্রী
শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
X
Fresh