• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

কালীগঞ্জে সড়ক ও রেলে ঝরল ২ প্রাণ

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২৪, ১৫:৩৫
কালীগঞ্জে সড়ক ও রেলে ঝরল ২ প্রাণ
ছবি : আরটিভি

ঝিনাইদহের কালীগঞ্জে ২ ঘণ্টার ব্যবধানে সড়ক ও রেল দুর্ঘটনায় ২ যুবক নিহত হয়েছেন। বুধবার (৬ মার্চ) সকাল ৯টার দিকে কালীগঞ্জ শহরের বিহারী মোড় এলাকায় শাহেদ হোসেন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহীকে দ্রুতগামী একটি পণ্যবাহী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান শাহেদ। পরে কালীগঞ্জ ফায়ার সার্ভিস নিহত শাহেদের মরদেহ উদ্ধার করেছে।

নিহত শাহেদ উপজেলার আড়পাড়া গ্রামের রমজান আলীর ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, সকালে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে কালীগঞ্জ শহরে আসছিল শাহেদ আলী। পথিমধ্যে বিহারীমোড় নামক স্থানে পৌঁছালে সামনের দিক থেকে আসা রডবোঝাই একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় শাহেদ। মরদেহ পুলিশের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

সড়ক দুর্ঘটনার ২ ঘণ্টা পর সকাল ১১টার দিকে পৃথক আরেকটি রেল দুর্ঘটনায় ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস নামক ট্রেনের ধাক্কায় মেহেদী হাসান (২০) নামের এক নসিমন চালকের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেকারী পণ্যবোঝাই নসিমন গাড়ি নিয়ে চালক মেহেদী হাসান মোবারকগঞ্জ রেললাইনের ওপর আটকে পড়লে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস গাড়িটিকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মেহেদী হাসান ।নিহত মেহেদী হাসান উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মাহাবুব হাসানের ছেলে।

মোবারকগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার তৈহিদুর রহমান জানান, শহর থেকে বেকারী পণ্য নিয়ে নসিমন চালিয়ে বাবরা গ্রামের দিকে যাচ্ছিল মেহেদী হাসান। পথিমধ্যে বাবরা রেলক্রসিং পার হওয়ার সময় লাইনের ওপর আটকে যায় তার নসিমন গাড়িটি। সেসময় গাড়িটি ঠেলে সরাতে গেলে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান মেহেদী হাসান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝিনাইদহের কালীগঞ্জে সদর উদ্দিন মিয়ার স্মরণে দোয়া মাহফিল 
কালীগঞ্জে ঊষার ইফতার ও দোয়া মাহফিল
কালীগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেলো ব্যাংক কর্মকর্তার
কালীগঞ্জে পুলিশি বাধার পরও বিএনপির ইফতার মাহফিল 
X
Fresh