• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মনপুরায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

মনপুরা (ভোলা) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২৪, ১৪:৫২
মনপুরায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশসহ আহত ১২
ছবি : আরটিভি

ভোলার মনপুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে ২ ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোঁটার আঘাতে পুলিশ ও ইউপি সদস্যপ্রার্থীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। ইউপি সদস্য প্রার্থী খোরশেদ আলম মেম্বার ও বাদল হাওলাদারের সমর্থকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় মনপুরা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত ১২টায় উপজেলার রামনেওয়াজ বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে মনপুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের এলোপাতাড়ি ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোঁটার হামলায় ১ পুলিশ সদস্য, মেম্বারপ্রার্থী ও ৬ জন সমর্থক আহত হন। পরবর্তীতে বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় আবারো দু’পক্ষের সমর্থকদের মাঝে সংঘর্ষ বাধে। এতে আরও ৪ জন আহত হন।

আহতরা হলেন পুলিশ সদস্য এএসআই ফিরোজ, ইউপি সদস্য প্রার্থী খোরশেদ আলম মেম্বার (৬৫), প্রার্থীদের সমর্থক আব্দুর রহিম (৩৬), মো. সোহাগ (২২), মো. ফারুক (২৮), মো. জাফর (৪০), মঞ্জু (৩৫), শিপন (৪২), রাকিব (২৭), বাবুল (৪৫), নাইম (৩০), বাদশা (৩৫)।

সংঘর্ষের ঘটনায় বর্তমানে নির্বাচনী এলাকা ১নং মনপুরা ইউনিয়নে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কায় আতঙ্কে রয়েছেন এলাকাবাসী।

আহতদেরকে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মনপুরা থানার ওসি, ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে ২ সদস্যপ্রার্থীর মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এতে আমাদের ১ পুলিশ সদস্য আহত হয়েছেন। উক্ত ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, লন্ডভন্ড বাড়িঘর
X
Fresh