• ঢাকা রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
logo

মহিপুরে আগুনে পুড়ল ৬ দোকান

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১১:৩১
ছবি : আরটিভি

পটুয়াখালীর মৎস্য বন্দর মহিপুরে আগুনে ছয়টি দোকান পুড়ে গেছে।

শনিবার (২ মার্চ) দিবাগত রাত ১টার দিকে মৎস্য মার্কেটে এ ঘটনা ঘটে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে যায় আকন ফিস ও তেমন ফিস নামের দুটি মৎস্য আড়তসহ দুইটি ইলেকট্রনিক্সের দোকান ও একটি চায়ের দোকান। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনা স্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ছয়টি দোকানের মালিকদের অন্তত ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বাজারের মৎস্য ব্যবসায়ী মালেক আকনের মাছের আড়ৎ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। আগুন মুহূর্তেই আশপাশের দোকানে ছ‌ড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ করেই আকন মৎস্য আড়তের দোতালায় আগুন দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু অল্প সময়ের মধ্যে আগুন পাশের অন্যান্য মাছের আড়ৎ এবং চায়ের দোকান, ইলেকট্রনিক্সের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইলিয়াস হোসেন জানান, আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি নিরূপণে ফায়ার সার্ভিসের তদন্ত টিম মাঠে কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করার সময় আমাদের এক ফায়ার ফাইটার এর মাথায় আঘাত লেগেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বড়াইগ্রামের আগুনে পুড়ল ৫০ বিঘা জমির বরজ
রংপুর মেডিকেলের আইসিইউতে আগুন
কুয়াকাটায় সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নানে হাজারো পুন্যার্থী
সরাইলে আগুনে পুড়লো ১১ দোকান
X
Fresh