• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

লবণের মাঠে আধিপত্য বিস্তার নিয়ে গুলিতে নিহত ১

কক্সবাজার প্রতিনিধি

  ০২ মার্চ ২০২৪, ২০:০৪
ফাইল ছবি

কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পশ্চিমপাড়ায় লবণ মাঠের দখল নিয়ে সংঘর্ষের সময় গুলিতে ১ ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন।

শনিবার (২ মার্চ) বেলা ১২টার দিকে গুলিবিদ্ধ হন সাইফুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি। পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলাম বড় মহেশখালী মুন্সির ডেইল গ্রামের মৃত গোলাম কুদ্দুসের ছেলে। এ ঘটনায় আহত ৪ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সোনাদিয়া এলাকায় একটি লবণ মাঠের মালিকানা ও দখল নেওয়া নিয়ে স্থানীয় জাহাঙ্গীর ও শাহ আলম গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দুপক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জনেরও বেশি আহত হন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে একজন মারা গেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিকেলে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
উপজেলা নির্বাচনে মাঠে আছেন বিএনপির অন্তত ৩০ নেতা 
বেনজীরের অবৈধ সম্পদ অনুসন্ধানে মাঠে নেমেছে দুদক
মারামারি কাণ্ডে মাঠ ছাড়ল মোহামেডান, জয়ী ঘোষণা আবাহনীকে
X
Fresh