• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মৃত্যুর আগে ফোনে মায়ের সঙ্গে কালেমা পড়েন রকি

আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২৪, ২১:৫৪
কামরুল হাবিব রকি
ফাইল ছবি

রাজধানীর বেইলি রোডের গ্রিন কজি কটেজে ভয়াবহ অগ্নিকাণ্ডে মারা গেছেন কাচ্চি ভাই রেস্টুরেন্টের ক্যাশিয়ার কামরুল হাবিব রকি। মৃত্যুর আগে তিনি তার মায়ের সঙ্গে ফোনে কালেমা পড়েন বলে জানা গেছে।

শুক্রবার (১ মার্চ) সকালে তার মরদেহ যশোরের নিজ বাড়িতে পৌঁছার পর সবাই কান্নায় ভেঙে পড়েন। জানাজা শেষে দুপুরে তাকে দাফন করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে ভবনে আগুন লাগার পর প্রথমে মামা জাহিদ হোসেনকে ফোন করেন রকি। ফোনে তিনি তার মামাকে বলেন, ‘মামা, রেস্টুরেন্টে আগুন লেগেছে। কেউ বের হতে পারছে না। আমাকে বাঁচাও, দম নিতে খুব কষ্ট হচ্ছে।’ পরে মায়ের সঙ্গেও ফোনে কথা বলেন রকি। এসময় মৃত্যু আসন্ন আশঙ্কায় মায়ের পরামর্শে কালেমা পড়েন যশোরের এই যুবক। পরে আগুনে তার মৃত্যু হয়।

নিহত রকির মামা জাহিদ হোসেন বলেন, রাতে আমি রকিকে ভিডিও কল দিয়েছিলাম। কিন্তু তখন সে ফোন রিসিভ করেনি। কিছু সময় পর সে আমাকে কল দিয়ে, বাঁচার আকুতি জানায়। আমি সাথে সাথে কুষ্টিয়া থেকে রওয়ানা দেই ঢাকায়। আহত রকিকে প্রথমে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কালেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রকির শরীরে আগুনে পোড়ার কোনো চিহ্ন নেই। অক্সিজেন সংকটে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহত রকির মা রিপা খাতুন বলেন, রাতে ওর মামার কাছ থেকে খবর পেয়ে আমি রকির ফোনে কল করি। ও আমাকে বলে, মা আমি হয়তো আর বাঁচব না। এরপর আমি ওকে কালেমা পড়তে বললে আমার সঙ্গে কালেমা পড়ে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে ট্রেনের হাইড্রোলিক ব্রেকে আগুন, আহত ১০
রাজধানীতে সৌদি দূতাবাসের ভেতরে আগুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দিনাজপুরে দশ মাইলে পেট্রোল পাম্পে আগুন
X
Fresh