• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নওগাঁ প্রতিনিধি

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২২:০৬
ছবি : আরটিভি

নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জেলা ও দায়রা জজ মো. আবু শামীম আজাদ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে এই রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামি মো. মোস্তাফিজুর রহমান জেলার পোরশা উপজেলার শাহপুকুর দিঘীপাড়া গ্রামের মো. আকবর আরীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালের ১২ জুন সকালে মোস্তাফিজুর রহমান তার স্ত্রী ফাতেমা বেগমকে গলা টিপে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের বাঁশের সঙ্গে ঝুলিয়ে রাখে। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার প্রচেষ্টা চালায়। সংবাদ পেয়ে ফাতেমার পিতা রবিউল ইসলাম ঘটনার দিনই মোস্তাফিজুর রহমানকে একমাত্র আসামি করে পোরশা থানায় ৩০২/২০১ ধারায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে চার্জশিট দাখিল করে। পরবর্তীতে আসামির বিরুদ্ধে দ্য প্যানেল কোড ১৮৬০ এর ৩০২/২০১ ধারায় অভিযোগ গঠন করা হয়।

অভিযোগে উল্লেখ ১৮ জন সাক্ষীর মধ্যে ১৩ জন সাক্ষীকে আদালতে হাজির করে সাক্ষ্যগ্রহণ করা হয়। শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আসামির উপস্থিতিতে এ রায় দেন আদালত।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
নওগাঁয় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯.২ ডিগ্রি 
সাপাহারে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
X
Fresh