• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে দুই শিক্ষার্থী বহিষ্কার, পাঁচ শিক্ষককে অব্যাহতি

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ২২:২৯
ছবি : আরটিভি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ঘিলাতলী সামাদিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে দাখিল পরীক্ষায় হাদীস বিষয়ে অসদুপায় অবলম্বন করায় দুই শিক্ষার্থীকে বহিষ্কার ও কক্ষে দায়িত্বরত পর্যবেক্ষক ৫ শিক্ষককে সাময়কিভাবে অব্যহতি দেওয়া হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে হাদীস শরীফ (কোড নং-১০২) বিষয়ে পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।

বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন- উপজেলার নন্দীখোলা দাখিল মাদরাসার মো. শাহেদ সিয়ান ও কালিকাপুর দাখিল মাদরাসার জিসান মুনসী ।

দায়িত্ব অবহেলার কারণে অব্যহতি দেওয়া শিক্ষকরা হলেন- কেন্দ্রের ২ নম্বর কক্ষের শিক্ষক মো. আবুল হোসেন ও আমলন্দ গোলদার। ৩ নম্বর কক্ষের শিক্ষক শফিকুর রহমান, মো. ছালেহ আহম্মদ ও মো. রাসেল মিয়া।

এসব তথ্য নিশ্চিত করেন কেন্দ্র সচিব ও ঘিলাতলী সামাদিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আবুল বাশার। তিনি বলেন, ঘটনার পর পর্যবেক্ষক শিক্ষকদের বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করেছি।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতিমা সুলতানা বলেন, ঘিলতলী পরীক্ষা কেন্দ্রে দাখিল (হাদীস বিষয়ে) পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় দুই শিক্ষার্থীকে বহিষ্কার করেছি। ওই পরীক্ষা কেন্দ্রের দুটি কক্ষে দায়িত্বরত পর্যবেক্ষক ৫ জন শিক্ষককেও সাময়িক অব্যহতি দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
X
Fresh