• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মেয়াদোত্তীর্ণ ইনজেকশন সংরক্ষণ, ২ ক্লিনিককে লাখ টাকা জরিমানা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৮
ছবি : আরটিভি

চুয়াডাঙ্গায় মেয়াদোত্তীর্ণ ইনজেকশন সংরক্ষণ করায় দুটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল এলাকার বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ওই অভিযান চালানো হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ ইনজেকশন সংরক্ষণ করায় মদিনা ক্লিনিক ও গ্রীন লাইফ মেডিকেল সেন্টারকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সজল আহমেদ জানান, দুপুরে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে তদারকি করা হয়। এ সময় সদর হাসপাতাল এলাকার মদিনা ক্লিনিকের ফ্রিজ থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ অজ্ঞান করার ইনজেকশন উদ্ধার করা হয়। একই সঙ্গে মদিনা ক্লিনিকের বিভিন্ন অনিয়ম পাওয়া যায়। ওই অপরাধে ক্লিনিক মালিককে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে, গ্রীন লাইফ মেডিকেল সেন্টারে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ইনজেকশন উদ্ধার করা হয়। ওই অপরাধে প্রতিষ্ঠান মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সাজিদ হাসান, স্যানেটারি ইন্সপেক্টর গোলাম ফারুক ও চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি 
তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা রেকর্ড ৪২.২
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
X
Fresh