• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বিপুল পরিমাণ ভারতীয় জাল রুপি ও টাকাসহ গ্রেপ্তার ১

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৭
ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরতলির রুস্তমপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় জাল রুপি ও জাল টাকাসহ জাল নোট প্রস্তুতকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শ্রীমঙ্গলের র‌্যাব-৯ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজ প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানান।

র‌্যাব কমান্ডার জানান, গত সোমবার রাতে র‌্যাব-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল কোম্পানির একটি বিশেষ টিম অভিযান চালায়। শ্রীমঙ্গল উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে ভারতীয় ১৪ লাখ ৬৫ হাজার ৫০০ জাল রুপি এবং বাংলাদেশি ৬৯ লাখ ৫২ হাজার ৯০০ টাকার জাল নোটসহ যুগেন্দ্র মল্লিক (৪১) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের বাসিন্দা।

তিনি আরও জানান, যুগেন্দ্র মল্লিক দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরি করে আসল টাকা বলে মানুষের কাছে বিক্রি করে আসছিল। এই চক্রের অন্যান্য সদস্য এবং জাল নোট প্রস্তুতের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

এদিকে, গ্রেপ্তার যুগেন্দ্র মল্লিকের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে শ্রীমঙ্গল থানায় মামলা করা হয়েছে। জব্দ জাল নোট ও অন্যান্য আলামত শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তারের ঘটনায় যা জানা গেল 
কোটি টাকার মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তার 
X
Fresh