• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর নগ্ন ভিডিও ভাইরাল, গ্রেপ্তার স্বামী

আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৯
স্ত্রীর নগ্ন ভিডিও ভাইরাল, গ্রেপ্তার স্বামী
ছবি : প্রতীকী

স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার অভিযোগে স্বামী আনন্দ বাদ্যকার (২৮) নামের এক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বগুড়া জেলার ধুনট উপজেলায়।

এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন।

জানা যায়, শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পেঁচিবাড়ী গ্রাম থেকে থানা পুলিশ অভিযান চালিয়ে স্বামী আনন্দ বাদ্যকরকে গ্রেপ্তার করেছে। রোববার (২৫ ফেব্রুয়ারি) ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। আনন্দ বাদ্যকর উপজেলার পেঁচিবাড়ী গ্রামের দুলাল বাদ্যকরের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের এক বাদ্যকরের মেয়েকে প্রায় ৮ বছর আগে বিয়ে করে নরসুন্দর আনন্দ বাদ্যকর। সংসার জীবনে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। একসঙ্গে সংসার করাকালীন আনন্দ বাদ্যকর মোবাইলে কৌশলে তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য ধারণ করে রাখে। পরবর্তীতে তাদের বনিবনা না হওয়ায় ৩১ জানুয়ারি ওই নারী ২ শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে অবস্থান করতে থাকেন। এ বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে কয়েক দফা বৈঠক করে কোনো সুরাহা না হলে স্বামীর সংসার করবেন না বলে জানিয়ে দেন ওই স্ত্রী।

এতে ক্ষুব্ধ হয়ে আনন্দ বাদ্যকর আগে থেকেই ধারণ করে রাখা স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য ২১ ফেব্রুয়ারি নিজের নামের ফেসবুক আইডির স্টোরিতে ছড়িয়ে দেয়। মুহূর্তের মধ্যে ৩০ সেকেন্ডের ওই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। পরে ওই স্ত্রী নিজের নগ্ন ভিডিওর দৃশ্য দেখে শনিবার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম বলেন, আসামি আনন্দ বাদ্যকরের মোবাইলটি জব্দ করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের ৪ দিন পর নববধূ খুন, ভারতে পালানোর সময় গ্রেপ্তার স্বামী
গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদাবাজি, গ্রেপ্তার ২
X
Fresh