• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে সমন জারি

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:১৩
ফাইল ছবি

সিরাজগঞ্জের আদালতে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে সমন জারি হয়েছে। প্রতারণা ও গ্রাহক হয়রানির মামলায় তাদের বিরুদ্ধে এ সমন জারি করেছেন আদালত।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বাদীপক্ষের আইনজীবী মঞ্জরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০২১ সালের ২৫ আগস্ট জেলার কামারখন্দ উপজেলার রাজ নামের এক যুবক বাদি হয়ে প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগ এনে রাসেল শামীমার বিরুদ্ধে মামলাটি করেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কামারখন্দ থানা আমলি আদালতের বিচারক আলমগীর হোসেন পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে তাদের সশরীরে আদালতে হাজির হতে এ সমন জারি করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ৪ মে রাজ ইভ্যালি থেকে কিছু ইলেকট্রিক পণ্যের ক্রয়াদেশ দেন। পরে ইভ্যালির নিয়ম অনুযায়ী ক্রয়াদেশের ৭ থেকে ৪৫ কর্ম দিবসের মধ্যে পণ্য সরবরাহ করার কথা থাকলেও তা ডেলিভারি দেওয়া হয়নি। এমন প্রতারণার শিকার হয়ে ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করেন তিনি। পরে আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জের ওপর দায়িত্ব দেন। আদালতের এ আদেশের পরিপ্রেক্ষিতে পিবিআই সিরাজগঞ্জ ইভ্যালি ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যানের বিরুদ্ধে বাদীর আনীত অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
সেই গোল্ডেন মনিরের খালাস নিয়ে যা বললেন আদালত
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
X
Fresh