• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

রক্ত দেখে টাকা না নিয়েই পালিয়ে যায় তরিকুল

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪৫
ছবি : আরটিভি

অনলাইনে জুয়া খেলে টাকা দেনা হয়ে যায় তরিকুল। তখন টাকা জোগাড় করতে মোবাইল ব্যাংকিং এজেন্ট শরীফ খানকে হত্যা করে টাকা নেয়ার পরিকল্পনা করেন। সেই অনুযায়ী টাকা লোড দেয়ার কথা বলে ডেকে এনে কুপিয়ে হত্যা করে শরীফকে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ীর কালুখালি থানায় এক সংবাদ সম্মেলনে এসব কথা জানায় জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে সহকারি পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন, গত বুধবার দিবাগত রাত ১১ টার দিকে মোবাইল ব্যাংকের এজেন্ট ব্যবসায়ী শরীফ খানের মরদেহ পাওয়া যায় কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের রূপসা স্লুইসগেট বাজারে৷ শরীফ খানের বাড়ী একই ইউনিয়নের পশ্চিম ধানবাড়িয়া গ্রামে। হত্যাকাণ্ডের পরপরই পুলিশ তরিকুল ইসলামকে (২০) গ্রেপ্তার করে।

পুলিশের কাছে তরিকুল স্বীকার করে অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিল সে। জুয়ায় অনেক টাকা হেরে যায় তরিকুল। তখন জুয়ার টাকা জোগাড় করতে ব্যবসায়ী শরীফ খানকে হত্যার পরিকল্পনা করে। হত্যাকাণ্ডের পরে রক্ত দেখে তরিকুল শরীফের পকেট থেকে টাকা না নিয়েই চলে যায়। পুলিশ আরও জানায়, ঘটনার পর জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে এবং হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

শরীফের বড় ভাই লতিফ খান বলেন, আমার ভাই সিলেট এলাকায় ফার্নিচারের কাজ করতেন। বছরখানেক ধরে এলাকায় এসেছেন। একটি দোকান ভাড়া নিয়ে এজেন্ট ব্যাংকিং ও লোডের ব্যবসা করতেন। কারও সঙ্গে তার শত্রুতা ছিল না। টাকার লোভে আমার ভাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। ভাইয়ের খুনির ফাঁসি চাই।

সংবাদ সম্মেলনে সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, কালুখালি থানার ওসি মো. আলমগীর হোসাইন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার রাজবাড়ীর কালুখালী উপজেলার রূপসা স্লুইস গেট বাজার এলাকায় থেকে ব্যবসায়ী শরীফ খানের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কালুখালী থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামছে স্তর, রাজবাড়ীতে কোথাও মিলছে না পানি
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
X
Fresh