• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মাদক মামলায় একজনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৬
ছবি : আরটিভি

চুয়াডাঙ্গায় মাদক মামলায় আমিনুল ইসলাম (৪০) নামে এক মাদককারবারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি আমিনুল ইসলাম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার সুলতানপুর (মাঝের পাড়া) হক মোহাম্মদের ছেলে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৮ নভেম্বর বিকেল সাড়ে ৪ টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল দামুড়হুদা উপজেলার দর্শনার সুলতানপুর বসতিপাড়ার মাথাভাঙ্গা নদীর পাড়ে টিপু ডাক্তারের বাঁশঝাড়ের নিচে অভিযান চালায়। অভিযানে আমিনুল ইসলামকে ২৩৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

এ ঘটনায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী বাদী হয়ে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন এবং পরিদর্শন মিলন কুমার মুখার্জীই মামলার তদন্ত শেষ ২০১৫ সালের ১২ জানুয়ারি আমিনুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

৬ জন সাক্ষীর মধ্যে ৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি 
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
তীব্র তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা রেকর্ড ৪২.২
X
Fresh