• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

চাঁদপুরে কুকুরের কামড়ে আহত ২০

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ২২:১১
ফাইল ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে কুকুরের কামড়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার রূপসা উত্তর, রূপসা দক্ষিণ এবং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতের মধ্যে ১৫ জন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানান, রূপসা দক্ষিণ ইউনিয়নের রূপসা উত্তর ইউনিয়নের বারপাইকা, বদরপুর, রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী, গৃদকালিন্দিয়া বাজার এলাকা, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে চর রামপুর ও হর্ণি র্দুগাপুর গ্রামে সকাল থেকে কুকুড়ের কামড়ের শিকার হয় লোকজন। এর মধ্যে জখম অবস্থায় গৃদকালিন্দিয়ার তাসলিমা (১৬), আনিকা (৩০), লোকমান (৭০), নুরুল ইসলাম (৭০), দক্ষিণ বদরপুরের রাহাত (২০), চর রামপুরের রুহুল আমিন(৭০), চরমান্দারীর তাহমিনা (২১), তাসলিমা (২০),আ: সাত্তার (৬৫), বারপাইকা গ্রামের রেখা (৪০), বদরপুর গ্রামের খাদিজা (৩৩), হর্ণি দুর্গাপুর গ্রামের রৌশন আরা (৬০), ফারিহা (৩) ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। বাকী আহতরাও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

বারপাইকা এলাকার লোকজন জানান, মঙ্গলবার সকাল থেকেই কুকুরের কামড়ের খবরে আমরা সকলে আতঙ্কিত হয়ে পড়ি। অন্তত ২০ জনের বেশি লোক কুকুকের কামড়ের শিকায় হয়েছে বলে জানতে পেরেছি। স্কুলগামী শিক্ষার্থীদের নিয়ে এ সময় অভিভাবকদের ছুটাছুটি করতে দেখা গেছে।

রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শরীফ হোসেন খান জানান, মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন স্থানে কুকুড়ের কামড়ে লোকজন আহত হয়েছে বলে জানতে পেরেছি।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিলেক অফিসার (আরএমও) ডা. মুজাম্মেল হোসেন জানান, হঠাৎ করেই মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে কুকুড়ের কামড়ে আহত রোগী আসা শুরু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অন্তত ১৫ জন রোগী চিকিৎসা নিয়েছেন। ফরিদগঞ্জ পৌর কর্তৃপক্ষ এ ব্যাপারে সহযোগিতা করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে বাঘড়া বাজারে আগুন, পুড়ে ছাই ১২ ব্যবসা প্রতিষ্ঠান
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
X
Fresh