• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সরকারি ৪৪ চালের বস্তা জব্দ, এতিমখানা-মাদরাসায় বিতরণ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৩৪
সরকারি ৪৪ চাউলের বস্তা জব্দ, এতিমখানা-মাদরাসায় বিতরণ
ছবি : আরটিভি

নওগাঁর রাণীনগরে সরকারি ভিডব্লিউবির ৪৪ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। জব্দের পর চালগুলো তিনটি এতিমখানা-মাদরাসায় বিতরণ করে দেওয়া হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদের পাশে একটি ক্লাবঘর থেকে চালগুলো জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে তাবাসসুম।

এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা জানান, সোমবার সকাল থেকে উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদের ভিডব্লিউবির কার্ডধারী সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করা হচ্ছিল। এ সময় অসাধু কিছু ব্যবসায়ী ওইসব সুবিধাভোগীদের কাছ থেকে সরকারি ক্রয়-বিক্রয় নিষিদ্ধ চাল কিনে এনায়েতপুর ক্লাবঘরে মজুদ করে রাখেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সেখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই ক্লাবঘর থেকে ৪৪ বস্তা (প্রায় ২২শ’ কেজি) চাল জব্দ করা হয়। এ সময় চাল ব্যবসায়ী কাউকে পাওয়া যায়নি। পরে জব্দকৃত চালগুলো তিনটি এতিমখানা-মাদ্রাসায় বিতরণ করা হয়েছে।

অভিযানে রাণীনগর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, কাশিমপুর-মিরাট ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা আল হেলাল প্রামাণিক উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি স্কুল খুলছে রোববার, যেভাবে চলবে ক্লাস
৪৬তম বিসিএস প্রিলি শুক্রবার, মানতে হবে যেসব নির্দেশনা
৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফলে ত্রুটি, সংশোধিত ফল রাতেই
X
Fresh