• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ীতে চাঁদার দাবিতে হামলার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৫
কালুখালী ব্রিকস্ ফিল্ড
ছবি : সংগৃহীত

রাজবাড়ীর কালুখালীতে চাঁদার দাবিতে একটি ইট ভাটায় হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে শাহ আলম নামে স্থানীয় মদাপুর ইউনিয়ন পরিষদের এক সদস্যের বিরুদ্ধে।

গত শুক্রবার ওই ইউনিয়নের দুর্গাপুর গ্রামে অবস্থিত মেসার্স কালুখালী ব্রিকস্ ফিল্ড নামক ইটের ভাটায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। শাহ আলমের বিরুদ্ধে অভিযোগ, ১০ লাখ ইটের ভাউচার জোর করে লিখে নিতে না পেরে ওই ইট ভাটার ম্যানেজার শান্ত সাহাকে মারধর করে ও ভাটার কার্যক্রম প্রায় ৫ ঘন্টা বন্ধ করে রাখেন তিনি।

ম্যানেজার শান্ত সাহা বলেন, শুক্রবার সকাল ১১ টার দিকে শাহ আলম মেম্বার ২০-৩০ জন লোক নিয়ে এসে আমাকে বলে তোর মালিকের কাছে টাকা পাই, আমাকে ১০ লক্ষ ইটের ভাউচার করে দে। আমি ভাউচার করে দিতে অস্বীকার করায় আমাকে মারধর করে। আমাদের ভাটার সিসি ক্যামেরা বন্ধ করে বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করে তান্ডব চালায় তারা। এ সময় পুরো ভাটার কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এদিকে হামলার এ ঘটনায় মের্সাস কালুখালী ব্রিকস্ ফিল্ড তথা ওই ইট ভাটার মালিক মোঃ ওমর ফারুখ বাদি হয়ে কালুখালী থানায় ইউপি সদস্য মোঃ শাহ আলমসহ ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০-২৫ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, বিভিন্ন সময় শাহ আলম ওই ইটের ভাটায় চাঁদা দাবি করে আসছিলেন।

চাঁদা দাবি ও হামলার বিষয়ে জানতে অভিযুক্ত ইউপি সদস্য শাহ আলমের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও মুঠোফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

পরে এ ব্যাপারে জানতে চাইলে কালুখালী থানার এসআই মোঃ জাকির হোসেন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
X
Fresh