• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

খাটের ওপর পড়ে ছিল গৃহবধূর মরদেহ, পলাতক স্বামী

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫২
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূর মরদেহ, পলাতক স্বামী
ছবি : সংগৃহীত

ঝিনাইদহে ঘরের খাটের ওপর পড়ে ছিল এক গৃহবধূর মরদেহ। মুঞ্জরী রানী (৪০) নামের ওই গৃহবধূর মরদেহের পাশেই ছিল তরকারি কাটা বটি।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত ১০টায় এমন অবস্থায় স্থানীয়দের মাধ্যমে খবরে পেয়ে শহরের কাঞ্চনপুর মধ্যপাড়ার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় ওই গৃহবধূর মরদেহ।

এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন মুঞ্জরী রানীর দ্বিতীয় স্বামী ইমন কুমার। মৃত মুঞ্জরী রানী শহরের চাকলাপাড়া এলাকার কালীকিংকর বিশ্বাসের মেয়ে।

তিনি কাঞ্চনপুর এলাকায় ভাড়া বাসায় স্বামী ইমন কুমারের সঙ্গে বসবাস করতেন। ইমনের বাড়ি কোটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, চলতি মাসে কাঞ্চনপুর উত্তর পাড়ার ভাড়া বাসায় স্বামীর সঙ্গে বসবাস শুরু করেন মুঞ্জরী রানী। রোববার রাতে কিছু একটা শব্দ শুনে ওই বাড়িতে যান এলাকার কিছু মানুষ। পরে ঘরের দরজা খোলা থাকায় ভেতরে গিয়ে দেখা যায় বিছানায় মুঞ্জরী রানীর মরদেহ পড়ে আছে।

মুঞ্জরী রানী ও স্বামী ইমন কুমারের মধ্যে কোনো ঝগড়া বিবাদের খবর শোনেননি বলেও জানান স্থানীয়রা।

এ বিষয়ে কয়েকজন প্রতিবেশী জানান, মায়ের সঙ্গে বিভিন্ন সময় পাপড় বিক্রি করতেন মুঞ্জরী রানী। কিছুদিন আগে হামদহ জেলা পরিষদ মার্কেটে একটি দোকান নেন তার স্বামী। কয়েকদিন আগে থেকেই তার স্বামী ইমন দোকানে মালামাল তোলার জন্য শ্বশুরবাড়িতে টাকা চাচ্ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে ঝামেলাও হয়েছে শুনেছি। এসবের জেরেই এ মৃত্যুর ঘটনাটি ঘটতে পারে।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন জানান, মরদেহের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝিনাইদহের কালীগঞ্জে সদর উদ্দিন মিয়ার স্মরণে দোয়া মাহফিল 
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
X
Fresh