• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লা-১ আসনের এমপিকে নাগরিক সংবর্ধনা

আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৭
ইঞ্জিনিয়ার আবদুস সবুর

জমকালো আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে দাউদকান্দি উপজেলার আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড. আব্দুল মান্নান জয় ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বাদ্যযন্ত্র নিয়ে মিছিল আসতে থাকে দাউদকান্দি পৌর সদরে। দুপুর ২টার পর থেকেই দাউদকান্দি বিশ্বরোড এলাকা থেকে উপজেলা পরিষদ, বাজার হয়ে হাইস্কুল মাঠটি কানায় কানায় পরিপূর্ণ হয়। উৎসবের আমেজ আর আনন্দে উৎফুল্লে মেতে উঠে সাধারণ মানুষ।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার আব্দুস সবুরকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, দাউদকান্দি প্রেস ক্লাব, সুধিসমাজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, দলিল লেখক সমিতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন ফুল ও ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে দেশের প্রথিতযশা শিল্পীরা জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কুমিল্লা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুর দাউদকান্দি-তিতাস উপজেলাকে দুর্নীতিমুক্ত, উন্নত-দাউদকান্দি, উন্নত-তিতাস,স্মার্ট-দাউদকান্দি, স্মার্ট তিতাস হিসেবে রূপান্তরিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, দাউদকান্দি-তিতাসের জনগণের ওপর যেকোনো ধরণের জুলুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সকল ধরণের অবৈধ চাঁদাবাজি বন্ধ থাকবে। কেউ যদি অবৈধ চাঁদাবাজি করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অতীত নিয়ে পরে না থেকে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে আবদুস সবুর বলেন, অতীতে যেসকল জুলুম হয়েছে তার জবাব দেওয়া হবে উন্নয়নের মাধ্যমে। আমরা চাই ঐক্যবদ্ধ। আমরা প্রতিহিংসা চাই না। আমরা মেধাবীদের নিয়ে আমাদের সংগঠনকে এগিয়ে নিতে চাই।

তিনি বলেন, দাউদকান্দি-তিতাসসহ কুমিল্লাকে বন্যা মুক্ত করতে চাই। যেসব স্কুলে খেলার মাঠ নেই সেখানে খেলার মাঠের ব্যবস্থা করা হবে। দাউদকান্দিতে নদী বন্দর করতে চাই। যা আমি জাতীয় সংসদেও উত্থাপন করেছি। এ ছাড়াও একগুচ্ছ পরিকল্পনা তুলে ধরেন আবদুস সবুর।

সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল মজিদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ম. রুহুল আমিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল। এ সময় মঞ্চে নবনির্বাচিত এমপির সহধর্মিণী ইয়াসমিন রহমান উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, মেঘনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূঁইয়া এবং দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আওয়ামী লীগের যৌথসভা আজ
আওয়ামী লীগের যৌথ সভা মঙ্গলবার
‘নেতিবাচক কর্মকাণ্ডের কারণে বিএনপির প্রতি জনগণের আগ্রহ নেই’
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
X
Fresh