• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ২ যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০০
সিরাজগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ২ যুবক গ্রেপ্তার
ছবি : আরটিভি

সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ হাটিকুমরুল র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার আকনাদিঘী গ্রামের শফিকুল ইসলামের ছেলে রুবেল সেখ (২৫) ও উল্লাপাড়া উপজেলার পাগলা গ্রামের রতন আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫)।

কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে একটি চৌকস আভিযানিক দল নিয়ে উল্লাপাড়া উপজেলার পাগলা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন ব্র্যান্ডের চুরি যাওয়া ৫টি মোটরসাইকেলসহ সংঘবদ্ধ চোর চক্রের দুজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজশে সিরাজগঞ্জ, বগুড়া, পাবনা ও টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন জেলা থেকে বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল কৌশলে চুরি করতেন। পরবর্তীতে তারা মোটরসাইকেলের পেছনের নম্বর প্লেট পরিবর্তন করতেন। এরপর নিজেরা ভুয়া নম্বর প্লেট লাগিয়ে সাধারণ জনগণের কাছে অল্প দামে বিক্রি করতেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে গাছে ধাক্কা দিয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
সিরাজগঞ্জের মহাসড়কে বাড়ছে ঢাকামুখী যানবাহনের চাপ 
X
Fresh