• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে বালুচাপা দিয়ে মাদরাসা শিক্ষককে হত্যা 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫১
টাঙ্গাইলে বালুচাপা দিয়ে মাদরাসা শিক্ষককে হত্যা 
ছবি : আরটিভি

টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজের একদিন পর মাটির নিচ থেকে আব্দুল হক মিয়া (৫৬) নামের এক মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের জনৈক জাহানারা বেগমের বাড়ির উঠানের মাটির নিচ থেকে ওই শিক্ষকের মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় গোপন রেখেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে আব্দুল হক মিয়া বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ছিলেন। শুক্রবার দুপুরে তার স্ত্রী সন্দেহভাজন কয়েকজনের নাম উল্লেখ করে কিছু তথ্য দেন। সেই তথ্যের ভিত্তিতে একই এলাকার কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে একই এলাকার জাহানারা বেগমের বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় মাদরাসা শিক্ষক আব্দুল হক মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সময় তিনজকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় ভূঞাপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ দিকে মাদরাসা শিক্ষক হত্যার বিচার দাবি করে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভূঞাপুর শাখার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বলেন, শিক্ষক হত্যার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানাচ্ছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
টাঙ্গাইলে বৃষ্টির জন্য হাজারও মানুষের নামাজ আদায়
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
X
Fresh