• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলচালক নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:১৭
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হৃদয় হাসান (২২) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা বন্ধু নয়ন আহত হয়েছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে শ্রীপুর পৌর এলাকার বৈরাগীরচালা হ্যামস পোশাক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত হৃদয় হাসান নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার সিগলি গ্রামের জলিল মিয়ার ছেলে। সে তার বাবা-মার সঙ্গে স্থানীয় বেপারী পাড়া এলাকায় ভাড়া থাকতো। পুলিশ ট্রাকচালককে আটক ও ট্রাক জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি শাহ জামান জানান, বিকেলে দুই বন্ধু পৌরসভার মাস্টারবাড়ি থেকে মোটরসাইকেলে শ্রীপুর যাচ্ছিলেন। শ্রীপুর-মাস্টারবাড়ি সড়কের হ্যামস পোশাক কারখানার সামনে আসলে তাদের মোটরসাইকেলটি সড়কে থাকা ম্যানহোলের ঢাকনার ওপর উঠে পড়ে। এ সময় দ্রুত গতির মোটরসাইকেলটি হঠাৎ ব্রেক করলে ছিটকে পড়ে মোটরসাইকেল চালক হৃদয় হাসান ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ সময় তার বন্ধু নয়ন আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে সড়ক সংস্কারের দাবিতে ৭ গ্রামবাসীর মানববন্ধন
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
X
Fresh