• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

মা হত্যায় ছেলে-পুত্রবধূর মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৪
ছবি : আরটিভি

সিরাজগঞ্জের কাজিপুরে মা ফাতেমা বেগমকে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক কানিজ ফাতিমা এ রায় দিয়েছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার দক্ষিণ রেহাইশুরিবেড় গ্রামের মৃত মোকসেদ আলী মন্ডলের ছেলে আব্দুস সামাদ ও তার স্ত্রী রাশিদা খাতুন।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার দক্ষিণ রেহাইগুরিবেড় গ্রামে আব্দুস সামাদের সঙ্গে তার বৃদ্ধ মা ফাতেমা বেগম একই বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় সেদিন রাতেও বৃদ্ধ ফাতেমা খাওয়া দাওয়া শেষ করে তার কক্ষে ঘুমিয়ে পড়েন। পরদিন ২০১৬ সালের ১ নভেম্বর ভোরে ফাতেমা বেগমের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় ও ঘটনাস্থল থেকে একটি ছুরি জব্দ করে। এ ঘটনায় আব্দুস সামাদের ভাই আব্দুল রহিম বাদি হয়ে কাজিপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে আব্দুস সামাদ ও তার স্ত্রীকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশ। দীর্ঘদিন বিচার কার্য চলার পরে ১৪ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ দুপুরে আসামিদের উপস্থিতিতে বিচারক এ রায় প্রদান করেন।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট শামসুল আলম বলেন, আসামিদের উপস্থিতিতে আদালত আজ এই রায় দেন। এরপর তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সাপোর্ট করার মতো কেউ থাকলে আজকে এই মৃত্যুটা হইত না’
আমিরাতে ঋণের দায়ে প্রবাসীর আত্মহত্যা
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড
বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা
X
Fresh