• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

টঙ্গীতে ট্রেন-ট্রাক সংঘর্ষ, অটোরিকশাচালক নিহত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৫
টঙ্গীতে ট্রেন-ট্রাক সংঘর্ষ, অটোরিকশাচালক নিহত
ছবি : সংগৃহীত

ঢাকা থেকে কুড়িগ্রামগামী আন্তঃনগর ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের ময়লা বহনকারী ড্রাম ট্রাকের সংঘর্ষে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

রোববার (১১ জানুয়ারি) রাত ১১টায় টঙ্গীতে ঢাকা-জয়দেবপুর রেলসড়কের মধুমিতা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক নবীন (১৮) নেত্রকোণার পূর্বধলা থানা ধলা গ্রামের দুদু মিয়ার ছেলে।

ঘটনার পর থেকে রাত পৌনে ১টা পর্যন্ত ঢাকার সঙ্গে আপলাইনে রেল চলাচল বন্ধ থাকে। পরে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে নিলে রেল চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেললাইনের পাশে সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাক ও বালুর ট্রাক পার্ক করা ছিল। রাত ১১টায় ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মধুমিতা রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে দাঁড়িয়ে থাকা ময়লার ট্রাকের ধাক্কা লাগে। এতে ময়লা ও বালুর ট্রাক দুটি দুমড়েমুচড়ে যায়। ড্রাম ট্রাকের নিচে একটি অটোরিকশা চাপা পড়ে। নবীন ছিলেন সেই রিকশার চালক আর গুরুতর আহত দুজন ছিলেন সেটির যাত্রী। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা।

তিনি বলেন, টঙ্গীতে ট্রেনের সাথে ড্রাম ট্রাক ও বালুর ট্রাকের সংঘর্ষ হয়েছে। পরে ট্রেনের ধাক্কায় ড্রাম ট্রাক উল্টে গিয়ে পাশে একটি অটোরিকশার ওপর গিয়ে পরে। এতে অটোরিকশাচালক নবীনসহ ৩ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নবীনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ট্রেন দুর্ঘটনার পর থেকে রাত পৌনে ১টা পর্যন্ত ঢাকার সঙ্গে আপলাইনে রেল চলাচল বন্ধ ছিল। পরে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে নিলে রেল চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরের টঙ্গীতে ঝুটের গুদামে আগুন
টঙ্গীতে আগুনে পুড়ল খাদ্যপণ্যের ১২ গুদাম
সন্দ্বীপে বিদেশি মদসহ অটোরিকশাচালক গ্রেপ্তার 
টঙ্গীতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
X
Fresh