• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগম মারা গেছেন

আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২২:২৯
ফাইল ছবি

নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা বীর মুক্তিযোদ্ধা কোহিনূর বেগম (৭৩) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ভোরে বার্ধক্যজনিত কারণে মারা যান।

ন্যাপ কমিউনিস্ট পাটির ছাত্রী ইউনিয়নের বিশেষ গেরিলা বাহিনীর সদস্য ছিলেন। তিনি বীর মুক্তিযোদ্ধা মো. শামসুল হক মাষ্টারের সহধর্মিণী এবং উপজেলার ভাটেরচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে।

কোহিনূর বেগম পাঁচ মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসানের উপস্থিতিতে বেলাব থানার ওসি (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খানের নেতৃত্বে পুলিশ সদস্যরা গার্ড অব অনার প্রদান করেন। এ সময় বেলাব উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সাফি বলেন, উপজেলাতে উনিসহ চারজন বীর মুক্তিযোদ্ধা ছিল। কোহিনূর বেগম অত্যন্ত ভালো মানুষ ছিলেন এবং দেশের একজন সূর্যসন্তান ছিলেন। বীর মুক্তিযোদ্ধা হিসেবে আমি তার মাগফিরাত কামনা করি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন বীর মুক্তিযোদ্ধারা
আব্দুল হাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
সমন্বিত ৭ ব্যাংকে বিশাল নিয়োগ, নেবে ১১১ জন
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে চাকরি, এসএসসি পাসেই আবেদন
X
Fresh