• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সাংবাদিকের বাসায় হামলা-ভাঙচুর, কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৫
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক কলম সৈনিকের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আব্দুল হামিদের বাসায় হামলা ও ভাঙচুরের ঘটনায় কিশোর গ্যাংয়ের সদস্য গাফফার শেখকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গাফফার সয়াধানগড়া মহল্লার ভেজাল সাবান মোড় এলাকার বুদ্ধ শেখের ছেলে।

এর আগে বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া নতুনপাড়া এলাকায় সাংবাদিক আব্দুল হামিদের বাসভবনে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ১১জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫/২০ জনের নামে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) হাসিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় অভিযুক্ত অস্ত্রধারী গাফফার সেখকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে থাকা অস্ত্র উদ্ধারে অভিযান চলছে। এ ঘটনায় জড়িতদেরও গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, চলতি মাসের ৬ ফেব্রুয়ারি দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মাছুমপুর ঈদগাহ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলম সৈনিকের সম্পাদক আব্দুল হামিদের ভাগনে মো. রানা আহমেদ (২৫) ও অপর ভাগনে ঐশ্বর্য শেখের (২১) কথা -কাটাকাটি ও ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ৭ ফেব্রুয়ারি দুপুরের দিকে সয়াধানগড়া মহল্লার কিশোর গ্যাংয়ের লিডার কামাল হোসেনের নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী রামদা, ছুরি, লোহার রড, লাঠি ইত্যাদি দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সাংবাদিকের আব্দুল হামিদের বসতবাড়ীতে হামলা চালিয়ে শক্তির মহড়া প্রদর্শন করে বাড়ির লোকজনদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে বাসায় ভাঙচুর করে। এতে প্রায় ১ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

এ সময় সাংবাদিক হামিদের স্ত্রী মোছা. সাফিয়া খাতুন, বোন বীরমুক্তিযোদ্ধা রাহেলা খাতুন ও বীরমুক্তিযোদ্ধা মাহেলা বেগম তাদের বাধা দিতে এগিয়ে আসলে তাদেরকেও মারপিট ও অস্ত্র উঁচিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় রাতেই সাংবাদিক আব্দুল হামিদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ১০/১৫ জনের নামে সিরাজগঞ্জ সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জুয়া কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা
ফিলিস্তিনের পক্ষে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলো, গ্রেপ্তার ৯০০
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
X
Fresh