• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ইজতেমায় যাওয়ার পথে বাসচাপায় মুসল্লির মৃত্যু

আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩২
ফাইল ছবি

রাজধানীর আব্দুল্লাহপুরে বাসচাপায় ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে আসা আবুল কাশেম (৬০) নামে এক মুসল্লি মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে আব্দুল্লাহপুর হোয়াইট প্যালেস হোটেলের সামনে এ ঘটনাটি ঘটে।

মৃত আবুল কাশেমের সঙ্গে থাকা প্রতিবেশী মো. রিপন জানান, তাদের সবার বাড়ির লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরলক্ষী গ্রামে। বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে তারা এলাকা থেকে একটি বাসে করে প্রায় ৫০ থেকৈ ৬০ জন আজ ভোরে ঢাকায় আসেন। আবদুল্লাহপুরে বাস থেকে সবাই নামছিলেন। তখন অন্য একটি বাস সেখানে ঘোরানোর সময় তাদের ওপর উঠিয়ে দেয়। এতে ওই গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন আবুল কাশেম। এ ছাড়া মিলন মাঝি (৬০) বাদশা মিয়া (৩৫) ও রাজু আহমেদ (৪০) নামে আরও তিনজন আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৯টার দিকে আবুল কাশেমকে মৃত ঘোষণা করেন। আবুল কাশেম গ্রামে চাষাবাদ করতেন।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মো. ফজলুল করিম জানান, ঢাকা-আশুলিয়া সড়কের আব্দুল্লাহপুর হোয়াইট প্যালেস হোটেলের সামনে একটি বাস ইজতেমায় আগত মুসল্লিদের ওপর উঠিয়ে দেয়। এতেই এই দুর্ঘটনা ঘটে। গাড়িটি জব্দ করা হয়েছে। তবে তার চালক পালিয়ে গেছে। আবুল কাশেমের মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
X
Fresh