• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আ. লীগ নেতার বাড়িতে হামলা, গুলি ও অগ্নিসংযোগের অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৫
পুলিশ
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোররাত ৩টায় শ্রীপুর দক্ষিণ ভাংগনাটি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং নূরে আলম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নূরে আলম মোল্লা জানান, গতকাল রাত ১২টায় আক্তারুজ্জামান নামে একজন ফোন করে তাকে মেরে ফেলার হুমকি দেন। ভোররাত পৌনে ৩টার দিকে তিনি বাইরে শব্দ শুনতে পান। দুর্বৃত্তরা ভোররাত ৩টা থেকে গুলি শুরু করে। প্রায় ১০ রাউন্ড গুলি ছোড়ে। পেট্রোল বোমা ছুড়ে বাসার বারান্দায় আগুন ধরিয়ে দেয়। এতে বারান্দার কিছু অংশ পুড়ে যায়।

তিনি আরও বলেন, তারা দুইটা মোটরসাইকেলে করে এসে গুলি, হামলা ও পেট্রোল বোমা মেরে ভাঙচুর করে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান ঘটনাস্থলে এসে ৬ রাউন্ড গুলি নিয়ে গেছে। দুর্বৃত্তদের দেওয়া গুলি সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে। এ সময় তারা বাড়ির গেটের সামনে পেট্রোল জাতীয় কিছু ফেলে রেখে যায়। সকালে বাড়ির আশপাশ থেকে আরও ৪ রাউন্ড গুলি ও অল্প পরিমাণ পেট্রোলসহ দুইটি পেপসির বোতল পাওয়া যায়।

এ বিষয় অভিযুক্ত আকতার হোসেন খানকে কল দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh