• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

উন্নয়ন ও মানুষের সঙ্গে ভালো ব্যবহার করা আমার কাজ : মোরশেদ আলম

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৮
মোরশেদ আলম

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম বলেছেন, আমার কাজ হলো উন্নয়ন দেওয়া মানুষের সঙ্গে ভালো ব্যবহার করা। আমি গত দুই সেশন সেনবাগে এমপি হয়ে ভালো কাজ করেছি বলে আপনারা আমার পাশে ছিলেন। এই জন্য আপনাদের ধন্যবাদ জানাই।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে মোরশেদ আলম কমপ্লেক্সের বেঙ্গল কনভেনশন সেন্টারে সেনবাগ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মানিকের নাম উল্লেখ না করে তার প্রতি ইঙ্গিত করে মোরশেদ আলম বলেন, আপনি আমাকে উন্নয়ন করতে দেবেন না, পথও ছাড়বেন না তাতো হতে পারে না। আমি দেখেছি, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেগমগঞ্জে যারা নৌকার বিপক্ষে কাজ করেছে তাদেরকে অব্যাহতি দেওয়া হয়েছে।

তিনি বলেন, আমিও আপনাদের মতামতের ভিত্তিতে সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক, ছাতাপাইয়া ইউপি আ.লীগ সভাপতি আবদুল আহাদ, অর্জুনতলা ইউপি আ.লীগ সভাপতি সাহেব উল্লাহ ও মোহাম্মদপুর ইউপি আ.লীগ সেক্রেটারি রবিউল হাসানকে দল থেকে অব্যাহতির ঘোষণা দিলাম। তাদের স্থলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাহার উল্ল্যা বাহার, সিনিয়র সহসভাপতি মাহমুদুল পাটোয়ারী লেবু, ছাতাপাইয়া ইউপি আ.লীগ ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল হক, অর্জুনতলা ইউপি আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি কুতুব উদ্দিন পাটোয়ারী, মোহাম্মদপুর ইউপি আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল হককে দায়িত্ব পালনের ঘোষণা দিলাম।

সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম এমপির সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া আল মামুনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে সার্ক চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি জসিম উদ্দিন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বাহার উল্যা বাহার ও শওকত হোসেন কানন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মাহমুদুল হক পাটোয়ারী লেবু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির, সেনবাগ পৌর সভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহজাহান পাটোয়ারী, সেনবাগ সরকারি কলেজের সাবেক এজি এস সামছুদ্দিন আহম্মেদ রিয়াদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম বাবু ছাত্রলীগ নেতা আবু শোয়েবসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় সার্ক চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি জসিম উদ্দিন বলেন, আপনারা চাইলে আমি সোনাইমুড়ীর মতো সেনবাগও দেখতে পারি। সেনবাগে অনেক উন্নয়ন হয়েছে যেসব এলাকায় উন্নয়ন হয়নি সেই এলাকায় অগ্রাধিকার দিতে হবে। আওয়ামী লীগকে নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পরে সেই দিকে নেতাদেরকে খেয়াল রাখতে হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘হিটস্ট্রোকে’ আওয়ামী লীগ নেতার মৃত্যু
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh