• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ঘোড়াঘাটে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩০
ঘোড়াঘাটে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২
ছবি : সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাটে অটোভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত হয়েছেন। তারা দুজন স্থানীয় একটি গ্যারেজে কাজ করতেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পালশা ইউনিয়নের ডুগডুগিহাট-রাণীগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চৌড়িয়া গ্রামের ভিখারী দাসের ছেলে বিনয় চন্দ্র দাস (১৬) এবং একই গ্রামের তাইজুল ইসলামের ছেলে জিতু মিয়া (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ২ যুবক মোটরসাইকেল চালিয়ে ডুগডুগিহাট বাজার থেকে রাণীগঞ্জের দিকে যাচ্ছিলেন। একই সময় যাত্রীবাহী ব্যাটারি চালিত একটি অটোভ্যান রাণীগঞ্জ বাজার থেকে ডুগডুগিহাটের দিকে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলে থাকা বিনয় চন্দ্র। অপরদিকে গুরুতর আহত অবস্থায় জিতু মিয়াকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আহসান হাবিব বলেন, সন্ধ্যার পরে গুরুতর আহত অবস্থায় জিতু নামে এক কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। দুর্ঘটনায় মোটরসাইকেলের দুজন আরোহী নিহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
X
Fresh