• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সাজেকে ইউপিডিএফের ২ সদস্য নিহত

বাঘাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৫
সাজেকে দুগ্রুপের সংঘর্ষ, ইউপিডিএফের ২ সদস্য নিহত
ছবি : সংগৃহীত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকের মাচালংয়ে জেএসএস (সন্তু লারমা) গ্রুপের সশস্ত্র আক্রমণে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের দুজন নিহত হয়েছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সাজেকের মাচালং ব্রিজ পাড়ায় একটি চায়ের দোকানে জেএসএস (সন্তু লারমা) গ্রুপের সদস্যরা এলোপাতাড়ি ব্রাশফায়ার করলে ঘটনাস্থলে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের ২ সদস্য নিহত হন।

নিহতরা হলেন- মৃত শান্তি কুমার চাকমার ছেলে বাঘাইছড়ি উপজেলার মোরঘোনা গ্রামের বাসিন্দা আশিষ চাকমা আশুক্য (৪৫) ও মৃত অনিল বরন চাকমার ছেলে উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নের এগুজ্জ্যাছড়ি গ্রামের বাসিন্দা দিপায়ন চাকমা (৩৮)।

ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের বাঘাইছড়ি উপজেলার সংগঠক আর্জেন্ট চাকমা এ হত্যাকাণ্ডের ঘটনায় জনসংহতি সমিতি জেএসএস (সন্তু লারমা) গ্রুপকে দায়ী করে দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

অপরদিকে জেএসএস (সন্তু লারমা) গ্রুপের বাঘাইছড়ি উপজেলার সাধারণ সম্পাদক ত্রিদিব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, সাজেক ও মাচালং এলাকায় আমাদের সাংগঠনিক কোনো তৎপরতা নেই। ইউপিডিএফের অভিযোগ অবান্তর বলেও মন্তব্য করেন তিনি।

রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬
রাঙ্গামাটিতে অর্ধদিবস অবরোধ ডাকল ইউপিডিএফ
সাজেকে পাহাড় কেটে সুইমিংপুল নির্মাণ বন্ধের নির্দেশ
X
Fresh