• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল চালকের

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৪
ছবি : আরটিভি

টাঙ্গাইলের ঘাটাইলে মাটিভর্তি ড্রাম ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে টিটু খাঁ (৬০) নামে এক অটোচালক নিহত হয়েছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত টিটু খাঁ লোকের পাড়া ইউনিয়নের মৃত হিটলার খার ছেলে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার সকালে তাদের এক আত্মীয়র জানাজায় শরিক হতে একটি অটো গাড়িতে করে উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়ক পার হয়ে দিঘলকান্দী ইউনিয়নের সালেংকা মোড়ে পৌঁছালে মাটিভর্তি ড্রাম ট্রাকের সঙ্গে অটোগাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালক ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অটোগাড়ির দুই যাত্রী আহত হন।

আহতরা হলেন- লোকের পাড়া গ্রামের সাইফুল ইসলাম (৬৫) ও একই গ্রামের গৃহবধূ নুরজাহান (৭৫)। স্থানীয়রা সাইফুলকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ও নয়লীকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

এ সময় চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাটাইলে বজ্রপাতে হোটেল শ্রমিকের মৃত্যু
টাঙ্গাইলে এক কুকুরের কামড়ে ২০ জন আহত  
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
টাঙ্গাইলে ছাত্রীকে নিয়ে শিক্ষিকা উধাও 
X
Fresh