• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পানছড়িতে উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৪২
পানছড়িতে উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে মানববন্ধন
ছবি : আরটিভি

খাগড়াছড়ির পানছড়িতে ঠিকাদার ও উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, পানছড়ি উপজেলার তালুকদার পাড়া সড়কে কাজের অনিয়ম, দুর্নীতি ও দীর্ঘ ১ বছর যাবৎ কাজ বন্ধ রেখে জনসাধারণের চলাচলের ব্যাঘাত করার প্রতিবাদ জানাতে উপজেলা প্রকৌশলী আব্দুল খালেক ও ঠিকাদার তাজুল ইসলামের বিরুদ্ধে এ মানববন্ধন করেন এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ দীর্ঘ ১বছর পার হলেও সড়কটির কাজ পরিপূর্ণ করেননি উপজেলা এলজিইডি কর্মকর্তা প্রকৌশলী আব্দুল খালেক। এসময় এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহন করে জানায়, আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে সড়কটি তৈরি করে না দিলে ১১ ফেব্রুয়ারি প্রকৌশলী আব্দুল খালেকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করে উপজেলা পরিষদ ঘেরাও করা হবে।

মানববন্ধনে বক্তব্যকালে অত্র এলাকার ইউপি সদস্য করিম বলেন, আমরা বারবার উপজেলা প্রকৌশলীকে কাজের তাগিদ দিয়েছি। কিন্তু উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের গাফিলতির কারণে অত্র এলাকার জনদুর্ভোগ বেড়েই চলছে। তিনি আরও বলেন, আমাদের রাস্তাটি কাজ সম্পন্ন করতে না পারলে আমাদের রাস্তার পূর্বের ন্যায় ইটসোলিং বিছিয়ে দিন।

সাবেক ইউপি সদস্য জয় প্রসাদ দেব বলেন, এই এলাকার অনেক ছাত্রছাত্রী আছেন, যারা স্কুল-কলেজ ও মাদরাসায় পড়াশোনা করেন। তা ছাড়া বাজারকেন্দ্রিক এলাকা হওয়ায় এখানে চলাচলের মাত্রা বেশি। ঠিকাদার ও প্রকৌশলী একটি বছর পার হয়ে গেলেও সড়কটি তৈরি করে দিচ্ছেন না। বারবার তাদের তাগাদা দেওয়া হলেও সড়কটি করে দিচ্ছেন না। যদি এমন হয় তবে আগামী ১০ তারিখ পর্যন্ত সময় দিলাম। ১০ তারিখের ভেতর সড়কটি পরিপূর্ণ করা না হলে আগামী ১১ তারিখ আমরা প্রকৌশলীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল বের করে উপজেলা পরিষদ ঘেরাও করবো।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী আব্দুল খালেকের মন্তব্য জানতে তার মুঠোফোনে একাধিকবার ফোন কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এবং ঠিকাদার তাজুল ইসলামকেও একাধিকবার ফোন করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন
X
Fresh