• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়, পরীক্ষার্থীর কারাদণ্ড 

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৩
ফাইল ছবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি করার অভিযোগে নওগাঁর মহাদেবপুরে এক পরীক্ষার্থীকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) পরীক্ষা চলাকালে ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দেওয়ার অভিযোগে ওই পরীক্ষার্থীকে ভ্রাম্যমাণ আদালত এ সাজা দেন।

রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের আওতাধীন জেলাসমূহে আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত জেলা ও উপজেলা পর্যায়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। জেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২৫ হাজার ৩৩ জন।

মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান জানান, শুক্রবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা চলাকালীন উপজেলা সদরের সর্বমঙ্গলা উচ্চবিদ্যালয় কেন্দ্রে এক পরীক্ষার্থী ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দিচ্ছিলেন।

ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার করে পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নেওয়ায় ওই পরীক্ষার্থীকে তৎক্ষণাৎ আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই পরীক্ষার্থীকে এই সাজা দেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
নওগাঁয় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯.২ ডিগ্রি 
সাপাহারে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
প্রার্থীর মৃত্যুতে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভোটগ্রহণ স্থগিত
X
Fresh