• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সাতক্ষীরায় ভুয়া ডাক্তারসহ দুজনকে কারাদণ্ড

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ২২:৩৪
ছবি : সংগৃহীত

সাতক্ষীরায় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে ভুয়া ডাক্তারসহ দুজনকে কারাদণ্ড ও একই সঙ্গে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল আমিন হোসেন শাহিন র‌্যাবের একটি দল নিয়ে এই অভিযান চালায়।

এ সময় শেফা ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া ডাক্তার সেজে প্রতারণার অভিযোগে বিপ্লব কুমার দাসকে ছয় মাস ও আস্থা ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় তার মালিক বিশ্বজিত পালকে ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

এ ব্যাপারে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল আমিন জানান, সরকারি নির্দেশ অনুযায়ী বিভিন্ন ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় শেফা ডায়াগনস্টিক সেন্টারে একজন ভুয়া ডাক্তারকে কারাদণ্ড ও তার মালিক আবুবকর সিদ্দীককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া আস্থা ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় তার মালিক বিশ্বজিত পালকে ১০ দিনের কারাদণ্ডসহ ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে।

অভিযানে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক নাজমুল হক, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. জয়ন্ত সরকারসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
X
Fresh