• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে কলেজশিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১  

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি ২০২৪, ২১:৩০
ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান রেজা সাঈদ আল মামুনকে পিটিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই মজিবুর রহমানকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) নিহতের স্ত্রী হাসিনা আক্তার বাদী হয়ে ওই হত্যা মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন নিহত রেজা সাঈদ আল মামুনের বড় ভাই মোহাম্মদ আলী (৬০), প্রধান আসামি নিহতের ছোট ভাই মজিবুর রহমানের ছেলে সুমন রহমান (২৮) ও সেজান রহমান (২০)।

এ ঘটনায় র‌্যব-১ মামলার এজাহারভুক্ত আসামি নিহতের বড় ভাই মোহাম্মদ আলীকে সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।
গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলী (৬০) উপজেলার সাজনধারা এলাকার মৃত হাজী আফাজ উদ্দিনের ছেলে এবং নিহতের বড় ভাই।

উল্লেখ্য, কালিয়াকৈর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক ও অর্থনীতি বিভাগের প্রধান রেজা সাঈদ আল মামুনের সঙ্গে তার ছোট ভাই মজিবুর রহমানের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। রোববার (২৮ জানুয়ারি) বিকেলে কলেজ শেষে রেজা সাঈদ আল মামুন বাড়িতে গিয়ে তার জমির আইল ঠিক করছিলেন। এ সময় তার ছোট ভাই মজিবুর রহমান এবং ছোট ভাইয়ের ছেলে সুমন রহমান ও সেজাদ রহমান মিলে ওই প্রভাষকের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারধর করলে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত শেষে সোমবার তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বলেন, প্রভাষক হত্যার ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ৪ জনকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে র‌্যব-১ আসামি মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করেছে বলে জানতে পেরেছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
X
Fresh