• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ : গ্রেপ্তার ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৮ জানুয়ারি ২০২৪, ২৩:১৮
ফাইল ছবি

সিরাজগঞ্জের এনায়েতপুরে ৯ বছরের এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করেছে।

রোববার (২৮ জানুয়ারি) ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন এনায়েতপুর থানার গোপালপুর এলাকার হানজালা হোসেন, তার বাবা ইব্রাহিম, চাচা লুৎফর রহমান লতু ও প্রতিবেশী রনজিদা খাতুন।

ধর্ষণের শিকার ছাত্রী গুরুতর অসুস্থ। তাকে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে গ্রেপ্তারকৃতদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

আজ দুপুরে এনায়েতপুর থানার গোপালপুর মসজিদ রোড থেকে মিছিলটি বের হয়ে এনায়েতপুর প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। এ সময় মামলার প্রধান আসামি হানজালা হোসেনের (২৩) কুশ পুত্তলিকায় দাহ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার দুপুরের দিকে মাদরাসা থেকে বাড়ি ফিরছিল এক ছাত্রী (৯)। পথে ওই ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় একই এলাকার হানজালা হোসেন। পরে এনায়েতপুর থানার গোপালপুর এলাকায় একটি বাড়িতে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মাদরাসা ছাত্রীর বাবা বাদী হয়ে ৫ জনের নামে থানায় মামলা দায়ের করেন। আজ ভোরে পুলিশ অভিযান চালিয়ে মামলার চার আসামিকে গ্রেপ্তার করে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, অসুস্থ মাদরাসা ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদরাসা ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হবে। এ ঘটনায় ভোরে সায়দাবাদ এলাকা থেকে মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ মামলায় স্থায়ী জামিন পেলেন সেই মুশতাক
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
X
Fresh