• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড 

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ১৯:৫৪
নড়াইলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড 
ছবি : সংগৃহীত

নড়াইলে মাদক মামলায় একজনকে সশ্রম যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আকরাম হোসেন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি যশোরের কোতোয়ালী থানার শংকরপুরের মৃত মোসলেম কবিরাজের ছেলে মাদক কারবারি ছাত্তার কবিরাজ পলাতক ছিলেন।

দণ্ডপ্রাপ্ত ছত্তার কবিরাজ যশোর জেলার কোতোয়ালী থানার শংকরপুর গ্রামের মৃত মোসলেম কবিরাজের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবকিক প্রসিকিউটর (পিপি) সন্দীপ কুমার বোস।

মামলার বিবরণে জানা যায়, বিগত ২০১৩ সালে জুন মাসের ৮ তারিখে নড়াইলের কালিয়া থানাধীন পেড়লী পুলিশ ক্যাম্পের একটি টহল দল দুপুর ৩টার সময় পেড়লী গ্রামের ফখরুল শেখের রাড়ীর পাশে রাস্তা দিয়ে মাদক কারবারী ছত্তার কবিরাজসহ শিশু সুজন শিকদার একটি প্লাস্টিকের বস্তা নিয়ে যাচ্ছিল এটা দেখে তাদের তল্লাশি করে পুলিশ। পরে বস্তার মধ্যে তিনটি নারিকেলের মধ্যে থেকে ১০ বোতল করে ৩০ বোতল ও কাপড় দিয়ে মোড়ানো ১০ বোতল মোট ৪০ বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করে পুলিশ। এ ঘটনায় কালিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রোকিবুজ্জামান শিশু সুজনকে শিশু আইনে ও ছত্তার কবিরাজকে মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি পুলিশ প্রতিবেদন দাখিল করে।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় ৫ জনের সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত মাদক কারবারি ছত্তার কবিরাজকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় ঘোষণা করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২১ বছর পর হত্যা মামলার রায়, ১৯ আসামিকে যাবজ্জীবন
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী
নড়াইলে পানের বরজ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
X
Fresh