• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

‘যতবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, ততবারই আ.লীগ ক্ষমতায় এসেছে’

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২৪, ১৭:৪৬
‘যতবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, ততবারই আ.লীগ ক্ষমতায় এসেছে’
ছবি : আরটিভি

সাবেক পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না। তার প্রমাণ এবারের নির্বাচনেও বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা চতুর্থবারের মতো ক্ষমতায় এনেছে। বাংলাদেশের মানুষ সবসময় উন্নয়ন ও অগ্রগতির পক্ষে থাকে। এ দেশের মানুষ কখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, খুনি সন্ত্রাসীদের দলের পক্ষে থাকে না। এ দেশে যতবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, ততবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে।

রোববার (২৮ জানুয়ারি) দিনব্যাপী শরীয়তপুরের সখিপুরের চরভাগায় বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচনে বিজয়ের পর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সরকার গঠন করেছি। সরকারের দৃষ্টিতে দলমত নির্বিশেষে দেশের সকল নাগরিক সমান। আমরা সবার জন্য কাজ করব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে চাই। যেখানে হিংসা-বিদ্বেষ হানাহানি থাকবে না। সকল ধর্ম-বর্ণ এবং সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করতে পারবেন। সকলে নিজ নিজ ধর্ম যথাযথ মর্যাদার সঙ্গে পালন করতে পারবেন।

এনামুল হক শামীম বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে জনগণের নিরঙ্কুশ সমর্থন আমাদের দায়িত্ব ও কর্তব্য আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছে। দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ওপর আস্থা রেখে যে রায় দিয়েছেন তাতে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেছে। আস্থার প্রতিদান দিতে নড়িয়া-সখিপুরকে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট এলাকা হিসেবে গড়ে তুলতে যা যা করণীয় তাই করবো, ইনশাআল্লাহ।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি আলী আকবর পাইক, নাসির সরদার, কাঁচিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, সখিপুর থানা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ককন হাওলাদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সরোয়ার হোসেন বিপ্লব প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুষ্ঠু নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন, ব্যাপক সচেতনতা কার্যক্রম 
সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম
‘বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ সৃষ্টি হয়েছে’
শেখ হাসিনাই বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রার রুপকার : শামীম
X
Fresh